র‌্যাবের অভিযানে ৫৩ কেজি গাঁজা ও ৩৮৭৫ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

চাঁদপুর প্রতিনিধি :
র‌্যাবের আভিযানিক দল বিপুল পরিমাণ মাদকসহ চাঁদপুরের এক দম্পতিসহ ৩জনকে আটক করেছে। তাদের কাছ থেকে জব্দকৃত মাদকের মধ্যে রয়েছে ৫৩ কেজি গাঁজা ও ৩ হাজার ৮শ’ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট। শুক্রবার দুপুরে কুমিল্লা থেকে চাঁদপুরের প্রবেশমুখ বিশ্বরোড এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

র ্যাব-১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে কুমিল্লার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫৩ কেজি গাঁজা ও ৩ হাজার ৮শ’ ৭৫ পিস ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁদপুর জেলার সদর উপজেলার নানীপুর গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে মোঃ আব্দুল্লাহ হোসেন (২৮), মোঃ আব্দুল্লাহ হোসেনের স্ত্রী জেসমিন (২৬) ও কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার চরানল গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ ফাইম (২২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।