শাহরাস্তিতে করোনা আক্রান্ত হয়ে মাওলানা শাহজাহানের ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি :
করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন শাহরাস্তি উপজেলার ভোলদিঘী কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মোঃ শাহ জাহান (৫৭) (ইন্না…রাজেউন)। সোমবার সকাল সাড়ে ১০টায় তিনি কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকেল ৪টায় তার গ্রামের বাড়ি রায়শ্রী উত্তর ইউনিয়নের বোগড়া গ্রামে নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার জ্বর ও শ্বাসকষ্ট অনুভব হওয়ায় পরিবারের সদস্যরা তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। তিনি ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগে তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মাওঃ মোঃ শাহ জাহান ১৯৮৫ সালে ভোলদিঘী কামিল মাদ্রাসায় সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। ১৯৯২ সালে তিনি একই মাদ্রাসায় আরবি প্রভাসক হিসেবে যোগদান করেন। মাওঃ শাহ জাহান শিক্ষক হিসেবে খুবেই বিনয়ী ও শিক্ষার্থীদের কাছে প্রিয় ছিলেন। তার মৃত্যুতে ভোলদিঘী কামিল মাদ্রাসা ও শাহরাস্তি উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।