শিক্ষামন্ত্রীর নামে ফেইসবুকে ভুয়া আইডি পেইজ গ্রুপ, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক :
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নামে ফেইসবুকে ভুয়া আইডি, পেইজ ও গ্রুপের বিরুদ্ধে জিডি করা হয়েছে। রোববার শিক্ষামন্ত্রীর পক্ষে চাঁদপুর সদর মডেল থানায় জিডি করেন পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। জিডিতে ৩টি ফেইসবুক আইডি, ৫টি ফেইসবুক পেইজ এবং ৩টি ফেইসবুক গ্রুপের লিংক দেয়া হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নামে অজ্ঞাত ব্যক্তিরা ফেইসবুক আইডি, ফেইসবুক পেইজ এবং ফেইসবুক গ্রুপ করে মিথ্যা প্রচারণা এবং নানারকম বিভ্রান্তিকর পোস্ট দিয়ে যাচ্ছে। এ সমস্ত ফেইসবুক আইডি, ফেইসবুক পেইজ এবং ফেইসবুক গ্রুপের বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

জিডিকারী রতন কুমার মজুমদার বলেন, আমি মনে করেছি শিক্ষামন্ত্রী আমাদের চাঁদপুরের গর্ব। তিনি একজন সজ্জন মানুষ। তার নামে ভুয়া আইডি, পেইজ, গ্রুপ খুলে নানা ধরনের অপপ্রচার হবে এটিতো হতে পারে না। আমি একজন শিক্ষক হিসেবে এটি আমাকে ব্যথিত করেছে, মর্মাহত করেছে। তাই আমি জিডি করেছি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি মো. নাছিম উদ্দিন বলেন, থানায় একটি জিডি হয়েছে। এখন আমরা আইনগত ব্যবস্থা নেব। তিনি বলেন, আমরা আদালত থেকে অনুমতি নিয়ে আইসিটিতে কিংবা বিআরটিসিতে পাঠাবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)