শিশু বলৎকারকারী শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় শিশু বলৎকারকারী সাতবাড়ায়িা তালিমুল কোরআন ওয়াল হিকমাহ কওমী মাদ্রাসার শিক্ষক হাফেজ ওমর ফারুকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভর নিকট স্মারকলিপি প্রদান করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত কচুয়া শাখা। বৃহস্পতিবার দুপুরে সংগঠনের সভাপতি মৌলভী আব্দুল হক শাহজীর নেতৃত্বে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা নাছির উদ্দিন মাহমুদ, সহসভাপতি মাও. আলমগীর শাহ আল কাদরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক মাস্টার, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মো. শাহ জালাল, দপ্তর সম্পাদক ইমাম হোসেন ও গোহট উত্তর ইউনিয়ন শাখার সভাপতি দুলাল প্রধান। অবগতি ও প্রয়োজনীয় কার্যার্থে স্মারকলিপির প্রদান করা হয় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কচুয়া থানার অফিসার ইনচার্জের নিকট।

উল্লেখ্য, শিক্ষক ওমর ফারুক গত ২৮ ডিসেম্বর সকাল ১১টার দিকে মাদ্রাসার শিক্ষার্থী আবু বকর সিদ্দিকী (১১)কে টয়লেটে নিয়ে বলৎকার করে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে পরদিন ২৯ ডিসেম্বর সন্ধ্যায় স্থানীয় জনতা মাদ্রাসায় ছুটে এসে ওই শিক্ষককে গণধোলাই দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ অভিযুক্ত শিক্ষক ওমর ফারুককে বহিষ্কারের মাধ্যমে পুলিশে সোপর্দ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৯।

শেয়ার করুন

মন্তব্য করুন