সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

নিজস্ব প্রতিনিধি :
ঈদুল ফিতরকে সামনে রেখে হাজিগঞ্জ-শাহরাস্তির কৃতি সন্তান, নিরবচ্ছিন্ন বিদ্যুতের কারিগর, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিদ্যুৎ জ্বালানি খনিজ মন্ত্রণালয় পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন সহস্রাধিক ঘরে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

জাতিসংঘের এসকাপের সদ্য সাবেক সভাপতি আন্তর্জাতিক বিদ্যুৎ ও জ্বালানি বিশেষজ্ঞ প্রতিবছরের ন্যায় এবারও তিনি নিজ এলাকার হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় দুঃস্থ পরিবারের ঘরে এই ঈদ উপহার পাঠিয়ে দেন।

১০ মে সোমবার হাজীগঞ্জ বাজারে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের পক্ষে উপহার সামগ্রী বিতরণ করেন ৯নং গন্ধব্যপুর উঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিটি প্যকেটে দুধ, সেমাই, পোলাও’র চাল, তেল ও চিনি রয়েছে।

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন দীর্ঘ কয়েক দশক ধরে হাজীগঞ্জ শাহরাস্তিতে জনগণকে স্বনির্ভর করতে কাজ করে যাচ্ছেন। সেই সাথে ত্রান সহায়তা, উপহার সামগ্রী ও নেতা-কর্মীদের বিভিন্ন রকমের সহযোগিতা করে যাচ্ছেন। তিনি জাতীয় উন্নয়নে বিপর্যস্ত বিদ্যুৎ খাতকে দেশের ইতিহাসে কয়েকগুন বেশী বিদ্যুৎ উৎপাদন করে বিশ্বকে চমকে দেয়। তিনি জাতিসংঘের এসকাপ এর সদ্য সাবেক সভাপতি ও বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এর ভাইস প্রেসিডেন্ট।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।