সাংবাদিক মুনাওয়ার কাননের পিতৃবিয়োগ : প্রেসক্লাব ও টেলিভিশন ফোরামের শোক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর প্রেসক্লাব সদস্য, টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি, সাপ্তাহিক চাঁদপুর কাগজের সম্পাদক ও মাই টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মুনাওয়ার কাননের পিতা মো. শামছুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে নিজ গ্রামের বাড়ি সদর উপজেলার রামপুর ইউনিয়নের আলগী গ্রামে মৃত্যুবরণ করেন।

মরহুম মো. শামছুল হক কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজের সহকারী অধ্যাপক পদে কর্মরত ছিলেন। ১৯৯৭ সালে তিনি অবসরগ্রহণ করেন। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রোববার (২ মে) সকাল সাড়ে ৯টায় নিজ গ্রামের বাড়িতে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রেসক্লাব সদস্য মুনাওয়ার কাননের পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে সাংবাদিক মুনাওয়ার কাননের পিতার মৃত্যুতে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌস মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।