সাইকেল চালিয়ে বাড়ি ফেরা হল না চাঁদপুরের স্কুলছাত্র রাফির

শরীফুল ইসলাম :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ট্রলির চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার (৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার গজরা ইউনিয়নের কাশিমনগর গ্রামের চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রের নাম রাফি (১০)। সে ওটারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। রাফি বৈদ্যনাথপুর গ্রামের রফিক সরকারের ছোট ছেলে। তারা দুই ভাই এক বোন। তার বাবা প্রবাসী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাফি সাইকেল ঠিক করার জন্য তিন বন্ধু মিলে কাশিমনগর যায়। সাইকেল ঠিক করে বাড়ি আসার পথে কাশিনগর চৌরাস্তায় তারা দাঁড়িয়ে থাকে। হঠাৎ ট্রলি গাড়ি এসে রাফির উপর উঠিয়ে দেয়। পরে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওটারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জেসমিন সুলতানা বলেন, রাফি অত্যন্ত নম্র, ভদ্র এবং মেধাবী। তার হাতের লেখা সুন্দর ছিল। সে নিয়মিত স্কুলে আসতো। এভাবে অকালে ছেলেটির প্রাণ যাবে তা আমরা ভাবতে পারিনি।

গজরা ইউনিয়ন পরিষদের সদস্য ছারফুল আমিন মোল্লা বলেন, রাফির বাবা মালোশিয়া থাকেন। মা মায়ানুর বেগম চিকিৎসার জন্য ঢাকায় ছিল। ছেলের মৃত্যুর কথা শুনে বাড়িতে আসে। রাফিরা দুই ভাই এক বোন। রাফি সবার ছোট। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে হাসপাতাল থেকে রাফির মরদেহ বৈদ্যনাথপুর গ্রামে নিয়ে আসা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।