সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অ্যাড. নূর হোসেন বলাই আর নেই : কাল ফরিদগঞ্জে জানাযা

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান, ঢাকা আইনজীবী সমিতির সদস্য, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা অ্যাডভোকেট নূর হোসেন বলাই (৫৮) আর নেই। শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৬টা ১৭ মিনিটের সময় ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা নেগেটিভ হওয়ার পর গত মঙ্গলবার রাতে ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হন। এরপর আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

অ্যাড. নূর হোসেন বলাই এর প্রথম নামাজে জানাজা শনিবার (২২ মে) সকাল ১০টায় ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ মজিদিয়া আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। এরপর ১১টায় নিজ বাড়ি ফরিদগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কোরোয়া এলাকার পাটওয়ারী বাড়িতে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। সবশেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে তাকে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন-অর-রশিদ সাগর, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সাবেক পৌর মেয়র মাহফুজুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।