সাবেক সচিব আব্দুল লতিফের ইন্তেকালে শেখ মুজাফফর আলী-আংকুরেন্নেছা মাদ্রাসায় দোয়া

চাঁদপুর শহরের উপকণ্ঠে খলিশাডুলি এলাকায় শেখ মুজাফফর আলী-আংকুরেন্নেছা মাদ্রাসায় ৭ মে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। সাবেক সচিব মরহুম আব্দুল আব্দুল লতিফ, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শেখ মুজাফফর আলী এবং আংকুরেন্নেছা বেগমের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন টিএন্ভটি মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন বিটিসিএল চাঁদপুরের সহকারী প্রকৌশলী মোঃ মকবুল হোসেন তালুকদার, পুলিশ কর্মকর্তা শেখ মহসিন উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা রমজানের তাৎপর্যসহ সাবেক সচিব আব্দুল লতিফ, শেখ মুজাফফর আলী ও আংকুরেন্নেছা বেগমের সৎ কর্ম এবং ধার্মিক জীবনযাপনের স্মৃতি তুলে ধরেন। বক্তারা বলেন, ইফতারের পূর্ব মুহূর্তে দোয়া কবুলের সময়। তাই আসুন আমরা সকলে মিলে মরহুমদের রুহের মাগফিরাত কামনাসহ করোনা থেকে দেশকে মুক্তির জন্য দোয়া করি।

এ সময় উপস্থিত ছিলেন আক্কাছ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোজিনা হাবিব, শিক্ষক মাসুদ আলম, প্রয়াতদের আত্মীয় শেখ আজাদ, তৌফিক ইসলাম, শেখ আরিফ মহিউদ্দিন, শেখ আসিফ মহিউদ্দীন, শেখ আবিদ মহিউদ্দিন, শেখ নীরব মহসিন, শেখ নির্জর মহসিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে ইফতারের আয়োজন করা হয়। সকলে মাদ্রাসার উন্নয়নে কাজ করার আশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।