স্বাস্থ্য বিভাগ কর্তৃক উদ্ভাবনী প্রকল্পে ‘কৈশোরবান্ধব’ সম্মাননা পেলেন ডা. পলিন

কবির হোসেন মিজি :
চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে উদ্ভাবনী প্রকল্পে ‘কৈশোরবান্ধব’ সম্মাননা পেলেন চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সোমবার তাকে এই সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ বেলায়েত হোসেন, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মোঃ ইছারুল্লাহ, মতলব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাউছার আহমেদ হিমেলসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

জানা যায়, কৈশোরবান্ধব উপজেলা, কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবা ও পুষ্টিশিক্ষা বিষয়ক উদ্ভাবনী প্রকল্পটি গত ২৯ ডিসেম্বর ২০১৯ হতে অদ্যবধি সফলতার সাথে পরিচালনা করার জন্য উদ্ভাবক চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা. সাজেদা বেগম পলিনকে সিভিল সার্জন স্বাক্ষরিত সনদপত্র এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজেদা বেগম পলিন জানান, যে কোন প্রাপ্তি অনেক আনেক আনন্দের। এই সম্মাননা স্মারক ও সনদপত্র আমার কাজের অগ্রগতিকে আরো অনেক বাড়িয়ে দিয়েছে। এ সম্মাননা পেয়ে আমি আমার কাজের প্রতি আরো বেশি উৎসাহিত হয়েছি। আর আমার এই প্রাপ্তি আমার একার নয়, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল স্বাস্থ্যকর্মীদের। মানুষকে চিকিৎসা দেওয়ার ক্ষেত্রে সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে আমি কাজকে আরো অনেক দূর এগিয়ে নিতে চাই।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।