হত্যার পর স্ত্রীকে আগুনে জ্বালিয়ে দেওয়ার রহস্য উদ্ঘাটন : র‌্যাবের হাতে স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা এলাকার মরহুম আক্তা হোসেনের মেয়ে ইয়াসমিন আক্তারের হত্যা রহস্য উন্মোচন করেছে র‌্যাব। আত্মহত্যা নয়, হত্যার পর ইয়াসমিন আক্তারকে আগুনে জ্বালিয়ে দিয়েছিল তার পাষন্ড স্বামী। এমন তথ্য নিশ্চিত হওয়ার পর নিহতের স্বামী রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‌্যাব।

গত ১১ মার্চ কুমিল্লা জেলার বরুড়া থানার ডেউয়াতলী এলাকায় অগ্নিদগ্ধ হয়ে ইয়াসমিন আক্তার (২২) নামের এক গৃহবধূ মারা যায়। নিহতের ভাই মোঃ রাকিব হোসেন বাদী হয়ে পরদিন ১২ মার্চ কুমিল্লা জেলার বরুড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। ঘটনাটি গণমাধ্যমে প্রকাশিত হলে কুমিল্লাসহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়।

বেশ কিছু গণমাধ্যম দুর্ঘটনার বিষয় নিয়ে নানা প্রশ্ন উত্থাপন করলে এবং একই সাথে ঘটনাটি অত্যন্ত নির্মম ও হৃদয় বিদারক হওয়ায় কুমিল্লাস্থ র‌্যাব-১১ এর গোয়েন্দা দল উক্ত ঘটনার সঠিক তথ্য উদ্ঘাটনের জন্য কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় প্রাথমিকভাবে ভিকটিমের স্বামী রেজাউল করিমের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় না। পরবর্তীতে রেজাউলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তাদের দেওয়া তথ্য অসামঞ্জস্য মনে হলে র‌্যাবের সন্দেহ আরও বেড়ে যায়।

গোয়েন্দা নজরদারির মাধ্যমে অবশেষে ঘটনার রহস্য উন্মোচন ও ঘাতক স্বামীকে আটক করেছে র‌্যাব।

আরো তথ্য আসছে…..

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।