হাজীগঞ্জে সংঘর্ষে গুলিবিদ্ধ আরো ১জনের মৃত্যু : মৃত বেড়ে ৫

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের হাজীগঞ্জে গত বুধবার সংঘর্ষের ঘটনায় আহত সাগর নামের আরো এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে । মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ। এ নিয়ে হাজীগঞ্জে সংঘর্ষের ঘটনায় ৫জনের মৃত্যু হয়েছে। ১৯ অক্টোবর মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাগরের বাবা মোবারক হোসেন জানান, ঘটনার দিন বুধবার রাতে তার ছেলে হাজীগঞ্জ বাজারে হামলা ও সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়। পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখা দিলে কুমিল্লা মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হলে সোমবার সকালে সাড়ে সাতটায় তার মৃত্যু হয়।

সাগরের মা আমেনা বেগম বলেন, পাঁচ সন্তানের মধ্যে সাগর সবার ছোট। সাগর হাজীগঞ্জ উপজেলার বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা সুমন মাঝির মেয়েকে বিয়ে করেন। তার এক কন্যা সন্তান রয়েছে। তারা দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোড সংলগ্ন এলাকায় বসবাস করে আসছেন।

সাগরের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের খন্দকার বাড়ি। সাগর পেশায় একজন ট্রাকচালক।

সাগরের মা আরো জানান, ডিগ্রি কলেজ রোডের রাসেল নামের এক যুবক তাকে ফোন করে মিছিলে নেয়। সেখানে গুলি খেয়ে আহত হয়ে পরে মুত্যু হয়।

এদিকে সংঘর্ষের ঘটনায় নিহত বাকী চার জনে শামীম, আল আমিন, হৃদয় ও বাবলুর দাফান ও কুলখানী ঘটনার পরের দিন বৃহস্পতিবার সম্পর্ন হয়েছে।

এ ঘটনায় পুলিশ ও মন্দির কমিটির পক্ষ থেকে এ পর্যন্ত চার মামলায় প্রায় আড়াই হাজার লোককে আসামী করা হয়েছে। এর মধ্যে ১৫ জনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)