৪০ কেজি গাঁজা ও মদ বিয়ারসহ চাঁদপুরের ২ মাদক বিক্রেতা র‌্যাব কর্তৃক আটক

নিজস্ব প্রতিবেদক :
বিপুল পরিমাণ গাঁজা ও মদ-বিয়ারসহ চাঁদপুরের ২ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একই গাড়িও জব্দ করা হয়েছে। র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় কুমিল্লা জেলার লালমাই থানার বাগমারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে পিকআপে করে লুকিয়ে মাদক পরিবহনের সময় ৪০ কেজি গাঁজা, ২ বোতল বিয়ার এবং ১১ বোতল বিদেশী মদসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো চাঁদপুর জেলার দক্ষিণ উপজেলার দিঘলদী গ্রামের মোঃ বাসারের ছেলে মোঃ ইউসুপ আলী ওরফে আবু হাসান (২৫) এবং একই জেলার হাজীগঞ্জ থানার পশ্চিম রাজারগাঁও (কামারপট্টি) গ্রামের মৃত আবিদ হাওলাদারের ছেলে মোঃ ইমান হোসেন (৪৫)।

প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, বিয়ার এবং বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার লালমাই থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব জানিয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।