ইতালির ভেনিস আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন : চাঁদপুরের শাহাদাত হোসাইন যুগ্ম আহ্বায়ক

নিজস্ব প্রতিবেদক :
ইতালি আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব মৃধা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে গণসংবর্ধনা দিয়েছে ভেনিস আওয়ামী লীগ। স্থানীয় একটি রেস্টুরেন্টে ভেনিস আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম ছৈয়ালের সভাপতিত্বে গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানশেষে ভেনিস আওয়ামী লীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন ঢালিকে আহ্বায়ক ও ভেনিস আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন ঘোষণা করা হয়।

ভেনিস আওয়ামী লীগের নবঘোষিত আহ্বায়ক কমিটির ৭জন যুগ্ম আহ্বায়ক হলেন- তাজুল ইসলাম, লিটন ঢালী, কাজী রোনাক, শাহাদাত হোসাইন, দেলোয়ার হোসেন, মোক্তার মোল্লা এবং সোলাইমান হোসেন। এর মধ্যে যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসাইন চাঁদপুরের আওয়ামী পরিবারের সন্তান ও সাবেক ছাত্রলীগ নেতা। তিনি ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক জি. এম কিবরিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি আফতাব বেপারী, ইতালি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, নজরুল ইসলাম মাঝি, আবদুল রব ফকির, ইতালি যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা, সাধারণ সম্পাদক এনায়েত করিম।

অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সরদার সালাউদ্দিন নান্নু, মজনু দেওয়ান, তাজুল ইসলাম, কাজী রোনাক, জাহাঙ্গীর সরকার, আজাদ খাঁন, সোলাইমান হোসেন, ডালিম মাহমুদ, দেলোয়ার হোসেন, মুরাদ ডালি, সজীব মুন্সি, ফয়সাল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)