ইয়াবার বড় চালানসহ চাঁদপুরের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক :
ইয়াবার বড় চালানসহ চাঁদপুরের ২জনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি আভিযানিক দল রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর সেন্দি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী এশটি কাভার্ড ভ্যানে করে ইয়াবা পরিবহন কালে তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৭ হাজার ৬শ’ ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- চাঁদপুর জেলার শাহরাস্তি থানার রাগই গ্রামের মোঃ শহিদুল্লার ছেলে মোঃ ইমরান হোসেন (২৪), চাঁদপুর জেলার কচুয়া থানার জুগিচাপর গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে মোঃ আজগর হোসেন (২৮) ও গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদর থানার সোনাকুর গ্রামের আসলাম শিকদারের ছেলে মোঃ নুর ইসলাম শিকদার ওরফে ছোটন শিকদার (২২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানও জব্দ করা হয়।

এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গস্খহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)