চাঁদপুরের কচুয়ায় ডাকাতি, হামলায় অন্তঃস্বত্ত্বাসহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়া-সাচার সড়ক সংলগ্ন এলাকার সাজিরপাড় গ্রামের হাজী রফিকুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতের হামলায় বাড়ির মালিক, অন্তস্বত্ত্বা মেয়েসহ ৩জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ২০-২৫জনের মুখোশধারী একটি সংঘবদ্ধ ডাকাত দল ওই গ্রামের হাজী রফিকুল ইসলামের বাড়ির পেছনের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাড়ির মালিকসহ সকলকে বেঁধে ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে।

এরপর আলমারিতে থাকা নগদ ৩ লাখ টাকা, আনুমানিক সাড়ে ১২ ভড়ি স্বর্ণালঙ্কার, চারটি মোবাইল এবং একটি হ্যান্ড চার্জলাইট নিয়ে যায়। এ সময় খাটের নিচে লুকিয়ে থাকা ওই বাড়ির মালিকের মেয়ে শিউলি আক্তার মুঠোফোনে পাশের বাড়ির লোকজন জানালে তাদের ডাকচিৎকারে ডাকাত দল পালিয়ে যায়। ডাকাত দল বাড়ির মালিক হাজী রফিকুল ইসলাম ও তার স্ত্রী নাসিমা বেগম ও অন্তস্বত্ত্বা মেয়ে ফারজানা আক্তারকে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে বলে বাড়ির মালিক হাজী রফিকুল ইসলাম জানান।

সংবাদ পেয়ে বুধবার সকালে কচুয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহিউদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরির্দশন করেন। থানার ওসি মুহাম্মদ মহিউদ্দিন বলেন, তদন্ত চলছে, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)