চাঁদপুরের ফরিদগঞ্জে দুই ছাত্রীকে একযোগে অপহরণের পর ধর্ষণ

কবির হোসেন মিজি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় দুই কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৮ আগস্ট মঙ্গলবার রাত ৮টার দিকে ওই দুই কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করান পরিবারের লোকজন।

গত ১৬ আগস্ট চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামে এই অপহরণের ঘটনা ঘটে। ১৮ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদেরকে উদ্ধার করা হয়।

দুই কিশোরীর মধ্যে একজন (১৩) চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও অন্যজন (১১ বছর ৬ মাস) কাচিয়ারা মহিলা আলিম মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

তাদের পরিবারের লোকজন জানায়, একই এলাকার পার্শ্ববর্তী বাড়ির মোহাম্মদ আমান উল্ল্যার স্ত্রী আনু বেগম ও তার মেয়ে রুবি আক্তার মিলে ওই দুই কিশোরীকে কোন নেশামিশ্রিত খাবার খাইয়ে অচেতন করে তাদেরকে অপহরণ করে নিয়ে যায়।

এদিকে তারা তাদেরকে বাড়িতে খুঁজে না পেয়ে সোমবার দিন ফরিদগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তারা জানান, মঙ্গলবার দিন সন্ধ্যায় ওই এলাকার আবুল বাশার নামের এক ব্যক্তি ওই দুই কিশোরীকে উদ্ধার করে তাদের পরিবারের লোকজনকে খবর দেয়।

তারা খবর পেয়ে ফরিদগঞ্জ উপজেলার একটি গুদারাঘাট থেকে তাদেরকে উদ্ধার করে। অপহরণ হওয়ার পর ধর্ষণ হয়েছে সন্দেহে তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গাইনি ওয়ার্ডে নিয়ে ভর্তি করেন।

ফরিদগঞ্জ থানার এএসআই শিকদার হাসিবুর রহমান হাসিব জানান, ওই দুই কিশোরী নিখোঁজ হওয়ার পর তাদের পরিবারের লোকজন ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। তারই প্রেক্ষিতে আমরা তাদের উদ্ধারে তদন্ত চলমান রাখি।

মঙ্গলবার সন্ধ্যায় জানতে পারি তাদের পরিবারের লোকজনই তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছেন। তবে এ ব্যাপারে এখনো কাউকে আটক করা হয়নি। অভিযোগের তদন্ত চলমান রয়েছে। এখন তারা যদি মামলা দেয় তাহলে আমরা মামলা নিয়ে আইনী কার্যক্রম পরিচালনা করবো।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেলের সাথে কথা হলে তিনি বলেন, ওই দুই কিশোরীর পরিবারের লোকজন জানিয়েছে তাদের ধর্ষণ করা হয়েছে। আমরা তাদের দু’জনকে হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি দিয়েছি। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। মেডিকেল রিপোর্টের পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)