চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশ সোর্সকে মারধরের অভিযোগে এসআই ক্লোজ

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ থানার এক পুলিশ কর্মকর্তার নিকট আত্মীয়কে মাদকসহ আটকের ঘটনায় তথ্য প্রদানকারী পুলিশ সোর্সকে মারধরের অভিযোগে ওই পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করেছেন জেলা পুলিশ সুপার।

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ফরিদগঞ্জ থানার এসআই নুরুল ইসলাম উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকা থেকে এক কেজি গাঁজাসহ ২ মাদককারবারি কুমিল্লা সদর দক্ষিণ থানার মুড়াপাড়া গ্রামের ফরিদগঞ্জ থানার এসআই আবুল কালামের মৃত ভাই আক্তার আলীর ছেলে আব্দুর রহিম (২৮) ও জেঠাতো ভাই আবুল কাশেমের ছেলে মাসুক ওরফে মাসুদুর রহমান (৩২)কে আটক করে।

এ ঘটনার জেরে বুধবার এসআই আবুল কালাম দুই মাদক কারবারির তথ্য সরবরাহকারী পুলিশের সোর্স ও সিএনজি অটোরিক্সার চালককে থানার সামনে পেয়ে বেদম পিটুনি দেয়। প্রকাশ্যে এই ঘটনার পর পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় থানার ওসি পুলিশ সুপারকে জানালে তাকে রাতেই ক্লোজ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের ওই সোর্স জানান, এসআই আবুল কালাম আমাকে শুধু পিটিয়েই ক্ষান্ত হননি, তিনি আমাকে মারতে মারতে থানার সামনের একটি খাবারের দোকানে নিয়ে হুমকি দিয়ে বলেছেন, আমাকে ইয়াবাসহ চালান দিবে। এমনকি বিভিন্ন মামলার আসামি করে আমার জীবন শেষ করে দেবে। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই।

ঘটনার বিষয়ে এসআই আবুল কালাম আজাদের বক্তব্য হচ্ছে, ক্লোজ করার বিষয়ে আমি কিছুই জানি না। তবে আমার চাঁদপুর সদর থানায় বদলির আদেশ হয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন শুক্রবার বিকেলে জানান, আমি ঘটনাটি শুনে জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে জানালে বুধবার রাতেই এসআই আবুল কালামকে চাঁদপুরে ক্লোজ করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)