চাঁদপুরের মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে আসার পথে কাজী মিজান গ্রুপের গুলিতে মায়া চৌধুরীর কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে আসার পথে নিজ দলের প্রতিপক্ষের গুলিতে মায়া চৌধুরীর কর্মী মোবারক হোসেন বাবু (৪৮) নিহত হয়েছেন। নিহত বাবু মোহনপুর ইউনিয়ন যুবলীগের কর্মী।

এছাড়া গুলিবিদ্ধ জহির (২০) ও ইমন (১৮) নামের আরো ২জনকে ঢাকা রেফার করা হয়েছে। আহত জহির (৩২) ও বিলকিছ (৩৫) মতলব উত্তর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। হতাহত সবাই মায়া চৌধুরীর সমর্থক।

এ ঘটনায় মুসা নামের একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত মুসা স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানের কর্মী। শনিবার বেলা ৩টার দিকে বাহাদুরপুর চরে এই গুলিবর্ষনের ঘটনা ঘটে।

নিহতের ভাই আমির হোসেন কালু বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানের কর্মীরা মায়া চৌধুরীর সমাবেশে আসার পথে বাধা প্রদান করে ও প্রকাশ‍্যে গুলি চালায়। কাজী মিজান পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ও স্থানীয় এমপি নূরুল আমিন রুহুলের গ্রুপের নেতা।

মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিন জানান, মায়া চৌধুরীর সমাবেশে আসার পথে কাজী মিজানের কর্মীদের গুলিতে মোবারক হোসেন বাবু নিহত হন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতা কর্তৃক হত‍্যার হুমকির প্রতিবাদে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

ঘটনার পর সাংবাদিকদের এক ব্রিফিংয়ে মায়া চৌধুরী বলেন, হামলাকারী কাজী মিজান গ্রুপ আওয়ামী লীগের কেউ না। তারা রাজাকার পরিবারের লোক। এ ঘটনার সুষ্ঠু বিচার হবে।

 

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)