চাঁদপুরের মেঘনা নদীতে বাল্কহেডে ডাকাতদের হামলায় আহত ৪ : মালামাল লুট

কবির হোসেন মিজি :
চাঁদপুরের মেঘনা নদীতে বালিবাহী বাল্কহেডে ডাকাতদের হামলায় সুকানি ও শ্রমিকসহ ৪জন গুরুতর আহত হয়েছে। বুধবার রাতে চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা বাল্কহেডে থাকা ৪শ’ লিটারের দু’টি তেলের ব্যারল, দামি কাচি ও নোঙরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন : পটুয়াখালী জেলার গলাচিপা থানার চরবিশ্বাস গ্রামের জলিল পেদার ছেলে ও বাল্কহেডের সুকানি মিজান পেদা (৪২), একই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে শ্রমিক বাদল হাওলাদার (৫০), আব্দুল মোতালেবের ছেলে ফরহাদ হাওলাদার (২৩) এবং চান মিয়া মুন্সির ছেলে রাকিব (২০)। এরা প্রত্যেকে বুধবার গভীর রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা সেবা নিয়েছেন।

বাল্কহেডের সুকানি মিজান পেদা জানান, তারা বুধবার বালিবাহী বাল্কহেড নিয়ে পটুয়াখালী থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ৯টার দিকে তারা চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় আসলে ১০-১২জনের একটি ডাকাত দল ইঞ্জিনচালিত ট্রলারযোগে তাদের বাল্কহেডকে উদ্দেশ্যে করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে তারা লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র দেখিয়ে তাদেরকে মেরে রক্তাক্ত জখম করে। এ সময় ডাকাতরা বাল্কহেডে থাকা ৪শ’ লিটারের দু’টি তেলের ব্যারল, দামি কাচি ও নোঙরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

শেয়ার করুন

মন্তব্য করুন