চাঁদপুরের হাইমচরে নাতিনকে ধর্ষণের অভিযোগে দাদা আটক

বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের হাইমচরে ৭ বছর বয়সী নাতিনকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দূরসম্পর্কীয় দাদাকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। আটককৃত ধর্ষক বসু সরকার (৪০) উপজেলার আলগী দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের ভগিরত সরকারের ছেলে। সোমবার রাত ২টায় রায়পুর উপজেলার ক্যাম্পেরহাট থেকে তাকে আটক করা হয়।

হাইমচর থানা পুলিশ সূত্রে জানা জায়, ২৭ মার্চ সকালে দূরসম্পর্কের দাদা বসু সরকার ওই শিশুটিকে কবুতরের ডিম দেবে বলে ঘরের বারান্দায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ৪ এপ্রিল শিশুটির বাবা শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।

৫ এপ্রিল রাত ২টায় হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার নির্দেশে এসআই সঞ্জিত কুমার রায় ও এএসআই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির সহযোগিতায় ক্যাম্পেরহাট থেকে ধর্ষক বসু সরকারকে আটক করে হাইমচর থানায় নিয়ে আসে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, একই বাড়ির দূরসম্পর্কের দাদা বসু সরকার কবুতরের ডিম দেয়ার আশ্বাস দিয়ে তার ঘরের বারান্দায় নিয়ে শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায়। শিশুটির বাবা বাদী হয়ে হাইমচর থানায় মামলা দায়ের করে। আসামীকে আমরা রায়পুর উপজেলার ক্যাম্পেরহাট থেকে আটক করতে স্বক্ষম হয়েছি। আসামীকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন