চাঁদপুরে অনলাইন ক্যাসিনোর মূল হোতা আলমাছ র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব থেকে অনলাইন ক্যাসিনার মূল হোতা আলমাছ প্রধানকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর সিপিসি-২ অভিযানিক দল বৃহস্পতিবার গভীর রাতে মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে বহুল আলোচিত একাধিক ‘মোবাইল অ্যাপসের’ মাধ্যমে অনলাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনাকারী মূল হোতা মোঃ আলমাছ প্রধান (৩৯) কে আটক করা হয়।

এ সময় আলমাছের কাছ থেকে জুয়া খেলার নগদ ২ লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সম্বলিত ৫টি মোবাইল, একটি ৫ লক্ষ টাকার ব্ল্যাংক চেক ও ২টি এটিএম কার্ড উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও আটককৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে আসছিল। এছাড়া তার এই অপকর্মের সাথে আরো অনেকেই জড়িত রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। ক্যাসিনো ও জুয়ার মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে। এ ঘটনায় ওই এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)