চাঁদপুরে অনশনের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসলো অন্তরা

নিজস্ব প্রতিনিধি :
অবশেষে বিয়ের পিঁড়িতে বসলো কচুয়ায় বিয়ের দাবিতে অনশনরত অবস্থায় ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হওয়া অন্তরা (১৮)। বুধবার রাত ১০টায় পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে উপস্থিত ছিল ছেলে ও মেয়ের পরিবারের আত্মীয়-স্বজনরা এবং স্থানীয় লোকজন।

জানা যায়, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশনা মোতাবেক বিয়েটি পারিবারিকভাবে সম্পন্ন হয়। এ সময় স্থানীয় মেম্বার মানিক মিয়াও উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৭ নভেম্বর দুপুরে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের বড়-হায়াতপুর গ্রামের সরকার বাড়ির পরেশ সরকারের ছেলে শম্ভু সরকারের কাছে মেয়েটি নারায়ণগঞ্জ থেকে ছুটে আসে।

দীর্ঘদিন শম্ভু সরকার মেয়েটির ফোন রিসিভ না করায় এবং তাকে এড়িয়ে চলায় মেয়েটি বিয়ের দাবিতে ছেলের বাড়িতে এসে উঠে। সেখানে সে অনশন করে এবং একপর্যায়ে সে ঘুমের ওষুধ খেয়ে বসে।

পরবর্তীতে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসা শেষে দুই পক্ষের পরিবার পরিজন ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

এ বিষয়ে স্থানীয় মেম্বার মানিক হোসেন জানান, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আমি একজন ইউপি সদস্য হিসেবে মেয়েটিকে নিজের হেফাজতে রেখে ও চিকিৎসা করে এবং নিজে উপস্থিত থেকে সামাজিকভাবে তাদের বিয়ে দিতে পেরেছি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)