চাঁদপুরে আত্মহত্যার ঘটনা বেড়েছে : এবার গৃহবধূ ও তরুণীর মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরে করোনা পরিস্থিতির মধ্যেও সাম্প্রতিক সময়ে প্রেম, পারিবারিক কলহ, প্রতারিত হওয়াসহ বিভিন্ন কারণে আত্মহত্যার ঘটনা ব্যাপকভাবে বেড়েছে।

গত তিন সপ্তাহে জেলায় উল্লেখযোগ্য সংখ্যক আত্মহত্যার ঘটনা ঘটেছে। সর্বশেষ মঙ্গলবার (৭ জুলাই) হাজীগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলায় পৃথক ঘটনায় এক গৃহবধূ ও এক তরুণী আত্মহত্যা করেছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ দু’জনের মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মঙ্গলবার ভোরে ও সকালে এই দু’জন আত্মহত্যা করে।

হাসপাতাল সূত্রে জানায়, মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামের পাটোয়ারী বাড়ির কিশোর পাটোয়ারীর কণ্যা মিম আক্তার (১৬) তার পরিবারের সাথে অভিমান করে বিষাক্ত কীটনাশক খেয়ে ফেলে। পরে ভোরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

অপরদিকে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা গ্রামের দাস বাড়িতে দুবাই প্রবাসী নন্দ দুলাল দাসের স্ত্রী নিপা রানী দাস (২৫) বিষপান করে আত্মহত্যা করেছেন। তাকেও মুমুর্ষ অবস্থায় চাঁদপুর সরবারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। পরে চিকিৎসাধীন অবস্থায় নিপা মারা যায়।

চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া জানান, এ ঘটনায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে অবগত করে। পরে আমরা হাসপাতাল থেকে পর্যায়ক্রমে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)