চাঁদপুরে আরো ৫জনের করোনা শনাক্ত : সুস্থ ৬জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও শাহরাস্তির ১জন রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৬জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন ও হাইমচরের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৮৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮১জন। সুস্থ হয়েছেন ২৪৪৫জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৯জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪১টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫টি করোনা পজেটিভ। বাকী ৩৬টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৯জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৮৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৯৩জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৫জন, শাহরাস্তিতে ২৪২জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৮জন।

করোনায় জেলায় মোট ৮‌১জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৪জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)