চাঁদপুরে করোনার উপসর্গে একজনের মৃত্যু : আরো ১১জনের করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুরে করোনার উপসর্গে একজনের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১টার দিকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনার উপসর্গে নিয়ে ওইদিন সকাল ১০টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃতের নাম হেদায়েত উল্লাহ (৮০)। তিনি মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ঘোড়াদাড়ি এলাকার বাসিন্দা।

এদিকে শনিবার জেলায় আরো ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন, মতলব দক্ষিণের ১জন, হাজীগঞ্জের ২জন, শাহরাস্তির ১জন, কচুয়ার ১জন ও লক্ষ্মীপুর জেলার ১জন। একই দিনে ৬জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯৪৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৯জন। সুস্থ হয়েছেন ২৭৬৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৯২জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, শনিবার (২০ মার্চ) সারা জেলায় ১০৭জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্টে ১১জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী ৯৬জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৯৪৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৯১জন, ফরিদগঞ্জে ৩২০জন, মতলব দক্ষিণে ৩১১জন, শাহরাস্তিতে ২৬৮জন, হাজীগঞ্জে ২৫৫জন, মতলব উত্তরে ২১৩জন, হাইমচরে ১৭৭জন ও কচুয়ায় ১০৯জন। এছাড়া লক্ষ্মীপুর জেলার ১জন।

করোনায় জেলায় মোট ৮৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৯জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)