চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৩৩২ : সুস্থ বেড়ে ২১৫৯

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার ৩৯টি নমুনা টেস্টের মধ্যে ২টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত ২জন’ই ফরিদগঞ্জের। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন, মতলব দক্ষিণের ১জন, মতলব উত্তরের ১জন, ফরিদগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন।

এতে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩৩২জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১৫৯জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৯৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, বুধবার (১৪ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৩৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি পজেটিভ। বাকী ৩৭টি করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৩২জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৪১জন, ফরিদগঞ্জে ২৬৭জন, মতলব দক্ষিণে ২৬৪জন, শাহরাস্তিতে ২২৭জন, হাজীগঞ্জে ২০০জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫৩জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)