চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৫১৭ : সুস্থ ২৩৭৪

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সোমবার আরো ২জনের করোনা শনাক্ত হয়েছে। তারা চাঁদপুর সদর উপজেলার। একই দিনে করোনামুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, ফরিদগঞ্জের ২জন ও শাহরাস্তির ২জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫১৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৭৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৪জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সোমবার (২৩ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৭টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি করোনা পজেটিভ। বাকী ৩৫টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৮জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫১৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৫৪জন, ফরিদগঞ্জে ২৮৪৬জন, মতলব দক্ষিণে ২৭২জন, শাহরাস্তিতে ২৩৯জন, হাজীগঞ্জে ২১১জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)