চাঁদপুরে করোনায় আক্রান্ত বাড়ছে : ৪ দিনে ১৫জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক
চাঁদপুরে করোনায় আক্রান্ত রোগী শনাক্তের হার দীর্ঘদিন কম থাকার পর আবারও বাড়তে শুরু করেছে। গত ৪ দিনে ১৫জনের করোনা শনাক্ত হয়েছে চাঁদপুর।

সর্বশেষ বুধবার আরো ৪জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১জন, হাজীগঞ্জের ২জন ও কচুয়ার ১জন রয়েছেন। একই দিনে ৭জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, শাহরাস্তির ৩জন ও ফরিদগঞ্জের ১জন। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৮৭৩জন। জেলায় মোট মৃতের সংখ্যা ৮৮জন। সুস্থ হয়েছেন ২৭৩৭জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৮জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার (১০ মার্চ) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৬৩টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা পজেটিভ। বাকী ৫৯টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৮৭৩জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৪৯জন, ফরিদগঞ্জে ৩১৫জন, মতলব দক্ষিণে ৩০৮জন, শাহরাস্তিতে ২৬৩জন, হাজীগঞ্জে ২৪৭জন, মতলব উত্তরে ২১০জন, হাইমচরে ১৭৪জন ও কচুয়ায় ১০৭জন।

করোনায় জেলায় মোট ৮৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)