চাঁদপুরে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখী সংঘর্ষ : সিএনজি চালকের মৃত্যু

খান মোহাম্মদ কামাল :
চাঁদপুরের মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মোঃ মাহবুব হোসেন (৪৫) নামের এক সিএনজি অটোরিক্সার চালকের মৃত্যু হয়েছে। রোববার (৭ মে) সকাল ১০টা ৪০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। এসব তথ্য নিশ্চিত করেছেন নিহত মাহবুব হোসেনের স্বজনরা।

এর আগে শনিবার (৬ মে) সকাল ১১টার দিকে মতলব উত্তর উপজেলার উত্তর লুধুয়া মোড় সংলগ্ন মেইন রোডে মালবাহী কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ হয়ে মারাত্মক আহত হন মাহবুব হোসেন। দুর্ঘটনায় আহত হওয়ার পর তাকে হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সিএনজি অটোরিক্সাটি ছেংগারচর থেকে লুধুয়ার পথে যাচ্ছিল। হঠাৎ করে অপরদিক থেকে আসা মালবাহী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। তাৎক্ষণিক সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক মাহবুবের মাথায় মারাত্মক জখম হয়ে রক্তপাত হয়েছে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এদিকে কাভার্ডভ্যান চালক লিমন জানান, গাজীপুরের লামিয়া ট্রান্সপোর্টের এই গাড়িতে মালামাল নিয়ে ছেংগারচর যাচ্ছিল। উত্তর লুধুয়া মোড়ে আসলে বিপরীত থেকে দ্রæত গতিতে আসা সিএনজি অটোরিক্সার সাথে সংঘর্ষ হয়। কাভার্ডভ্যানে থাকা কেউ আহত হয়নি। ঘটনার পর মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে মাহবুব হোসেনের মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের মাতম শুরু হয়েছে। তার অসহায় সংসারে নেমে এসেছে কালো ছাপ। মাহবুবের ৬ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। তাকে হারিয়ে তার স্ত্রী এখন পাগলপ্রায়।

শেয়ার করুন