চাঁদপুরে গান গেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ২ কণ্ঠশিল্পীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের পুরানবাজার ভাই ভাই স্পোর্টিং ক্লাবের রুবী জয়ন্তী অনুষ্ঠানে গান গেয়ে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সঙ্গীতাঙ্গনের দুই পরিচিত মুখ পার্থ গুহ ও হানিফ। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। এর মধ্যে বিউটি খান নামের এক কণ্ঠশিল্পীর অবস্থা গুরুতর।

শনিবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ ফিরোজ হোসেন। তিনি বলেন, মাইক্রোবাসে করে কক্সবাজার যাচ্ছিল তাদের গানের দলটি। মীরসরাই এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি লরি রাস্তা ক্রস করে তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পার্থ গুহ। দুর্ঘটনায় আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

এই দুর্ঘটনায় গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটির অবস্থা আশঙ্কাজনক। এর আগে শুক্রবার রাতে পুরানবাজারে ভাই ভাই স্পোর্টিং ক্লাবের রুবি জয়ন্তী অনুষ্ঠানে গান গেয়েছেন তারা। কণ্ঠশিল্পী কনার সহশিল্পী হিসেবে তারা এই অনুষ্ঠানে যোগ দেন।

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা মিলে মাইক্রোবাসের চালকসহ ৬ যাত্রীকে স্থানীয় মাস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালে নেয়ার পর অপরজন মারা যান। আহত দু’জন মোহাম্মদ লুৎফর ও বিউটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ লরিটি আটক করেছে। তবে লরির চালক-সহকারি কাউকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের এসআই ইছহাক।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)