চাঁদপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু : স্বামী ও ননদ আটক

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় তানজিনা আক্তার সাথী (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ তানজিনা আক্তারের স্বামীর পরিবারের লোকজন ‘তানজিনা বিষপানে আত্মহত্যা করেছে’ বলে দাবি করলেও পিতার পরিবারের লোকজন তাকে ‘পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে’ বলে দাবি করছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ফয়সাল ও ননদ সালমাকে আটক করেছে কচুয়া থানা পুলিশ ।

তানজিনা আক্তারের স্বামী ফয়সাল জানান, তানজিনা সকাল সাড়ে ১১টার দিকে বিষপান করেছে। তার বিষপানের বিষয়টি টের পেয়ে তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত তানজিনার মা পেয়ারা বেগম ও বোন মর্জিনা বেগম জানায়, ফয়সাল জনৈক নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে তানজিনার স্বামীসহ পরিবারের সদস্যদের সাথে দীর্ঘদিন ধরে আত্মকলহ চলে আসছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তারা জানান।

কচুয়া থানার ওসি (তদন্ত) মোঃ ছানোয়ার হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ফয়সাল ও ননদ সালমা আক্তারকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার গেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন