চাঁদপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীর করুণ মৃত্যু

সুজন পোদ্দার :
ট্রাক ও সিএনজির মুখোমুখী সংর্ঘষে স্বামীসহ অন্ত:সত্তা স্ত্রী নিহত হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়া-সাচার-গৌরিপুর সড়কের কচুয়ার হাটমুড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বারৈয়ারা গ্রামের ওয়াজ উদ্দিন (২৮) ও তার স্ত্রী সাবিকুন নাহার (২৩)। বিষয়টি নিশ্চত করেছেন কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. ইব্রাহিম খলিল।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বারৈয়ারা গ্রামের ধনু মিয়ার ছেলে ওয়াজ উদ্দিন তার ৮ মাসের অন্ত:সত্তা স্ত্রী সাবিকুন নাহারকে নিয়ে সাচার বাজারে একটি প্রাইভেট মেডিকেলে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে সিএনজি করে বাড়ি ফেরার পথে হাটমুড়া এলাকায় আসলে মালবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যান দম্পতি। এ ঘটনায় নিহতের পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

সাচার ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ মোল্লা বলেন, খবর পেয়ে সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো. আনোয়ার হোসেন ভূঁইয়াসহ আমি ঘটনাস্থলে যাই। হাজীগঞ্জ-কচুয়া-সাচার-গৌরিপুর সড়কে দিন দিন সড়ক দুর্ঘটনায় বৃদ্ধি পাচ্ছে। এসব দুর্ঘটনা রোধে নজরদারি বাড়ানো প্রয়োজন।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. ইব্রাহিম খলিল বলেন, ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক চালক পলাতক রয়েছে। স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)