চাঁদপুরে ঠিকাদারের গাড়ি থেকে ৭ হাজার ইয়াবা উদ্ধার : আটক ২

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের হাজীগঞ্জে ঠিকাদারের প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি শনিবার রাতের। গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের আলীগঞ্জ পিটিআইয়ের সম্মুখে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে উল্লেখিত মাদকসহ দু’জনক আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।

জানা যায়, এ প্রাইভেটকারটি ব্যবহার করে আসছেন হাজীগঞ্জের ওকে এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের মালিক কাউছার। তার ব্যবহৃত প্রাইভেটকারসহ চালক আবির হোসেন ও তার যাত্রী মাদকসম্রাট সালাউদ্দিন রাজু ৭ হাজার ইয়াবাসহ আটক হয়।
অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। ওই সময় হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশীদ ও পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটককৃত দুই যুবকের একজন ফরিদগঞ্জ উপজেলার সাচিয়াখালী গ্রামের আবদুল হাইয়ের ছেলে সালাউদ্দিন রাজু (৩১)। সে ইতোপূর্বে মাদক মামলায় ১৭ মাস জেল খাটে। জামিনে এসে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

আটককৃত প্রাইভেটকারের চালক আবির হোসেন হাজীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড টোরাগড় এলাকার মতিন কেরানী বাড়ির বাসিন্দা বাচ্চু মিয়ার ছেলে। সে হাজীগঞ্জের একটি ঠিকারদারী প্রতিষ্ঠানের প্রাইভেটকারের ড্রাইভার হিসেবে কর্মরত।

এ ঘটনায় রোববার দুপুরে হাজীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ পিটিআই’র সামনে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে একাধিক গাড়ি তল্লাশি করে তাদের আটক করা হয়। এ সময় দুইজনকে আটক করি।

এদের মধ্যে সালাউদ্দিন রাজু নামের যাকে আটক করা হয়েছে তার পুরো পরিবার মাদক ব্যবসার সাথে জড়িত। সে দীর্ঘ ১৭ মাস জেলে ছিল। জামিনে বের হয়ে আবারো মাদক নিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে। আটককৃতদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য আইন মামলা করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন