চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুর্ধষ ডাকাত সর্দার আটক

শাওন পাটওয়ারী :
চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে একাধিক ডাকাতি মামলার আসামী দুর্ধষ ডাকাত সর্দার খোকন গাজী (৪৩) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৯ মে) দিবাগত মধ্যরাতে চাঁদপুর সদর উপজেলার ইচলী এলাকায় অভিযান চালায়। অভিযানে চাঁদপুর মডেল থানার এসআই ফারুক আহাম্মদ, এএসআই শহিদুল্লাহ ও এএসআই মেজবাউদ্দিন ভূঁইয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ডাকাতির প্রস্তুতিকালে তাকে আটক করে।

এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানো চেষ্টাকালে ঘটনাস্থল হতে খোকন গাজী (৪৩), পিতা- মৃত সাদেক গাজী, মাতা- জয়তুননেছা, সাং- ইচলী (গাজী বাড়ি) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে রামদা, চাপাতিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আসামীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৬০। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

চাঁদপুর মডেল থানা সূত্রে জানা গেছে, আটক আসামী খোকন গাজী মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার (এফআই আর নং-৯/১৮৭, তারিখ- ০৪ জুলাই, ২০১৯ জিআর নং-১৮৭, তারিখ- ৪ জুলাই, ২০১৯ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০) মামলায় এজাহারভুক্ত, একই থানার (এফআই আর নং-১০/১৮৮, তারিখ ৪ জুলাই, ২০১৯ জি আর নং- ১৮৮, তারিখ- ৪ জুলাই ২০১৯ ধারা- ১৯(f)/১৯-a ১৮৭৮ সালের অস্ত্র আইন) মামলায় এজাহারভুক্ত এবং চাঁদপুরের হাজীগঞ্জ থানার (এফআইআর নং-২৭/৩২০, তারিখ- ১৮ নভেম্বর ২০১৮ ধারা- ৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড-১৮৬০) মামলায় এজাহারভুক্ত এবং মৌলভীবাজার সদর থানার (এফআইআর নং-১৬/৩৭০ তারিখ- ১১ ডিসেম্বর ২০১১ ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০) মামলায় তদন্তে অভিযুক্ত।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইচলী এলাকা একাধিক ডাকাতি ও অস্ত্র মামলার আসামী মৃত সাদেক গাজীর ছেলে খোকন গাজীকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন