চাঁদপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

শাওন পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামের গাজী বাড়িতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতার মা। ঘটনাটি ঘটেছে বুধবার ফজর নামাজের পরে।

ছাত্রীর মা জানায়, বিষ্ণুুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামের হতদরিদ্র তৃতীয় শ্রেণীর ছাত্রীর মা ডায়বেটিক রোগী হওয়ায় ঘটনার দিন ফজর নামাজ পরে হাটতে বের হয়। সে সুযোগে একই বাড়ির বারেক গাজীর ছেলে ৩ সন্তানের জনক হাসিম গাজী (৩৫) ভোরে ঘরের দরজা খোলা পেয়ে ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

পরে ওই ছাত্রীকে জোর করে ধর্ষণ করে। এসময় ছাত্রীর ডাক চিৎকার দিলে ছাত্রীর মা ভিতর থেকে দরজা বন্ধ দেখে দরজা খোলার জন্য বললে ধর্ষক নিজেই দরজা খুলে দেয়। দরজা খুলে ধর্ষক হাসিম গাজী ছাত্রীর মায়ের পা জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়ে। ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ড করবে না বলে ক্ষমা চায়।

এ ঘটনায় ছাত্রীর মা বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক নাছির উদ্দিন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশীদ জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)