চাঁদপুরে নদীতে নিখোঁজ নারীর লাশ ৪৮ ঘন্টা পর উদ্ধার

খান মোহাম্মদ কামাল :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাহেব বাজার এলাকায় সিএসবি ব্রিক ফিল্ড সংলগ্ন ধনাগোদা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ব্রিক ফিল্ডের ইটভাটার নারী শ্রমিক মিনা বেগমের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের ৪৮ ঘণ্টা পর সোমবার (৮ মে) সকাল ১০টার দিকে মতলব উত্তর উপজেলার ধনাগোদা নদীর তীরে কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে মোহনপুর নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

সোমবার দুপুর ১২টার সময় তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। উদ্ধার হওয়া নারী শ্রমিক মিনা বেগম কিশোরগঞ্জ জেলার পয়ত্রিশ গ্রামের কিরন মিয়ার স্ত্রী। মিনা বেগম চার মেয়ে ও এক ছেলে সন্তানের জননী।

উপজেলার মাইজকান্দি গ্রামের সিএনজি চালক মান্নানের স্ত্রী আমেনা বলেন, এক গৃহবধূ সকালে ধনাগোদা নদীতে গোসল করতে গেলে ইটভাটার নারী শ্রমিক মিনা বেগমের (৪০) লাশ ভাসমান দেখতে পায়। পরে নৌ-পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থলে গিয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি।

মতলব উত্তর উপজেলার মোহনপুর মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোঃ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবরটি পাওয়ার পর মোহনপুর নৌ-পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)