চাঁদপুরে নদীতে নৌকাডুবির ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তরে ধনাগোদা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হযরত আলীর (৩০) লাশ ৩ দিন পর পাওয়া গেছে। ডুবুরি দল দুই দিন উদ্ধার অভিযান পরিচালনা করেও সন্ধান পায়নি। অবশেষে রোববার সকালে সেই লাশের সন্ধান মিলেছে।

রোববার সকালে নন্দলালপুর বাজারের দক্ষিণ পাশে বালুর মাঠ এলাকায় কবরস্থান সংলগ্ন ধনাগোদা নদীতে ভেসে উঠে হযরত আলীর লাশ। স্থানীয়রা দেখে লাশের স্বজনদের খবর দিলে তারা এসে জেলেদের মাধ্যমে জাল টেনে তীরে নিয়ে আসে। পরে স্বজনরা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। নামাজে জানাজাশেষে দাফন করা হয়েছে।

জানা যায়, ২৪ জুন কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পশ্চিম কাউয়াদি গ্রামের হযরত আলী বিকেল ৪টায় মতলব উত্তর উপজেলার নন্দলালপুর এলাকায় ফাইভ স্টার ব্রিক ফিল্ডে ইট নিতে আসে।

ইট নিয়ে যাওয়ার সময় ধনাগোদা নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় ৪ বছরের ছেলে ও ভাতিজা ইমরান (১০) কে নিয়ে সাঁতরে ট্রলারে তুলে দিতে সক্ষম হলেও নদীতে তলিয়ে যায় হযরত আলী। এরপর থেকে হযরত আলীর আর খোঁজ মেলেনি।

স্থানীয়রা খোঁজাখুজি করে না পেয়ে শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসকে খবর দিলে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশনের ৬জনের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত ১ ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করে অভিযান স্থগিত করা। পরদিন শনিবার সকাল সাড়ে ৮টা থেকে আবার উদ্ধারে কাজ শুরু করে সন্ধ্যা পর্যন্ত করেও সন্ধান পায়নি হযরত আলীর। রোবার সকালে নদীতে ভেসে উঠে হযরত আলীর লাশ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)