চাঁদপুরে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ২ বন্ধুর মৃত্যু

শিমুল হাছান :
তারাবির নামাজ আদায় করে আর বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর। প্রথম তারাবির নামাজ আদায় করতে একই বাড়ির দুই বন্ধু মিলে এসেছিল সদ্য নির্মিত আধুনিক ফরিদগঞ্জ মডেল মসজিদে। নামাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে দুই বন্ধু মো. সজিব মৃধা (১৮) ও আশিক মৃধার (১৮) মর্মান্তিক মৃত্যু হয়। স্থানীয়দের দাবি, বেপোরয়া মোটরসাইকেলের গতিতেই ঘটছে প্রাণহানী।

বৃহস্পতিবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতরা হলেন- চরমথুরা এলাকার মৃধা বাড়ির নান্নু মৃধার ছেলে মো. সজিব মৃধা ও একই বাড়ির জসিম মৃধার ছেলে আশিক মৃধা।

পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, প্রথম তারাবির নামাজ আদায় করতে সজিব ও আশিক মোটরসাইকেল নিয়ে ফরিদগঞ্জ মডেল মসজিদে আসে। তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে চরকুমিরা পাটওয়ারী বাড়ির সামনে গেলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকো গাছের সাথে ধাক্কা লাগে ছিটকে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই মো. সজিব মৃধার মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর অবস্থায় আশিককে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে। এদিকে একই সাথে একই বাড়ির দুই তরুণের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসেছে।

দুই পরিবারের পক্ষ থেকে রাতেই অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি নিয়ে ২৪ মার্চ শুক্রবার বাদ জুমা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে স্থানীয়রা জানান, বেপরোয়া গতি নিয়ে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে উভয় পরিবার অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি নেয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)