চাঁদপুরে মোবাইল কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

শিমুল হাছান :
অ্যান্ড্রয়েড মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবার সাথে অভিমান করে মো. রবিউল (১৯) ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ছালিয়াপাড়া এলাকার মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী রবিউল মিজি বাড়ির ফারুক মিজির ছেলে। আত্মহত্যার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, গত কয়েকদিন ধরে রবিউল একটি অ্যান্ডয়েড মোবাইল কিনে দেওয়ার জন্য বাবা ফারুককে অনুরোধ করে। কিন্তু ফারুক মিজির কাছে মোবাইল কিনে দেওয়ার টাকা না থাকায় ছেলেকে মোবাইল কিনে দিতে পারেননি। মোবাইল না পেয়ে বাবা ও মায়ের সাথে অভিমান করে শুক্রবার রাতে ঘরে থাকা কীটনাশক খেয়ে পেলে রবিউল। এরপর পরিবারের লোক টরে পেয়ে তাকে দ্রুত নিকটস্থ হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেন বলেন, শুনতে পেয়েছি রবিউলকে দামি মোবাইল কিনে না দেওয়ায় বাবা ও মায়ের সাথে অভিমান করে ঘরে থাকা কীটনাশক খেয়ে অত্মহত্যা করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান জানান, যুবকের আত্মহত্যার সংবাদ পেয়ে রাতেই লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)