চাঁদপুরে ফেরির ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

শরীফুল ইসলাম :
চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকায় ফেরির ধাক্কায় জেলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের ৪ দিন পর জেলে সুনু গাজীর মরদেহ মেঘনা নদী থেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে নৌ-পুলিশ চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটের মেঘনা নদীর হরিণা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেন। সুনু গাজী লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া গ্রামের রহিম গাজীর ছেলে।

হরিনা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে ফেরিঘাট এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জেলে সুনু গাজীর মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের লোকজন ফাঁড়িতে উপস্থিত হয়েছেন। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হবে।

এর আগে গত ৩১ জানুয়ারি ভোরে হরিনা ফেরিঘাট থেকে শরীয়তপুর আলুরবাজার ফেরিঘাটে যাওয়ার সময় গোলাম মাওলানা নামে ফেরির ধাক্কায় ৭ জেলেসহ নৌকা ডুবে যায়। ডুবে যাওয়া ৭ জেলের মধ্যে ৬জন সাঁতরে তীর উঠতে পারলেও নিখোঁজ হন সুনু গাজী। পরে ওই দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর কোস্টগার্ড, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস নৌ ইউনিটের ডুবুরি সদস্যরা মরদেহ উদ্ধারের চেষ্টা চালায়। অবশেষে নিখোঁজের ৪ দিন পর মরদেহ উদ্ধার হয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)