চাঁদপুরে বাসের ধাক্কায় সাইকেল আরোহী মৃত্যু : বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

কবির হোসেন মিজি :
বুধবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় চাঁদপুরের ফরিদগঞ্জের ধানুয়া দাস বাড়ি সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়েছে। এ সময় বাসের ধাক্কায় গুরুতর আহত এক সাইকেল আরোহী পরবর্তীতে ঢাকা নেওয়ার পথে মারা গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে সিএনজি ও ট্রাক আসার সময় দাস বাড়ির সংলগ্ন এলাকায় আসার পর পিছনে থাকা ট্রাক সিএনজিকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী আনন্দ বাসের সাথে সংঘর্ষ হয়। বাসটি রাস্তার একপাশে উল্টে পড়ে যায়। এ সময় পাশে থাকা সাইকেল আরোহী সোহেল মিজি বাসের নিচে চাপা পড়েন।

ঘটনাস্থল থেকে সাথে সাথেই ঘাতক ট্রাক পালিয়ে যান। আহত সোহেল মিজিকে দুর্ঘটনাস্থল থেকে স্থানীরা উদ্ধার করেন এবং গুরুতর আহত অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান।

চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তার অবস্থার অবনতি দেখে রোগীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার সময় পথেই মৃত্যু হয় তার।

জানা যায়,মৃত সোহেল মিজি উত্তর চাঁদপুর গ্রামের আরফান আলী মিজি বাড়ির মরহুম আবদুল কাদের মিজির বড় ছেলে।

সোহেলের চাচাতো ভাই আনিস মিজি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, মুদি দোকানদার সোহেল মিজি অন্যান্য সময়ের মত আজও ফরিদগঞ্জ বাজার থেকে তার দোকানের জন্য মালামাল ক্রয় করে সাইকেলযোগে বাড়িতে ফেরার পথে এ দুর্ঘটানার শিকার হন। চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে না রাখায় ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তার।

শেয়ার করুন

মন্তব্য করুন