চাঁদপুরে বিদ্যুতের ট্রান্সফর্মা চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরে বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পুরো শরীর ঝলসে গুরুতর আহত হওয়া যুবক সবুজ পাটওয়ারী অবশেষে মারা গেছে। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে চাঁদপুর শহরের উত্তর গুনরাজদী এলাকার পাটওয়ারী বাড়িতে তার লাশ নিয়ে আসেন স্বজনরা। নিহত যুবক উত্তর গুনরাজদী এলাকার পাটোয়ারী বাড়ির মৃত মালেক পাটোয়ারীর ছেলে।

জানা যায়, গত ২৮ নভেম্বর সোমবার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্পের উত্তর পাশে তহশীলদের বাড়ির পেছনে একটি বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার শরীর আগুনে পুড়ে গিয়ে মাটিতে ছিটকে পড়ে। এ সময় বিকট শব্দ শুনে স্থানীয় এলাকার লোকজন তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ট্রিপল নাইনে কল দিয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেন।

দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুরনতুন বাজার ফায়ার সার্ভিস সদস্যরা তাকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার বার্ন হাসপাতালে প্রেরণ করেন। চাঁদপুর ফায়ার সার্ভিসকর্মীরা জানিয়েছিলেন, বিদ্যুৎস্পৃষ্টে আহত সবুজের শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে গেছে। বিগত ৫ দিন ধরে আহত সবুজ ঢাকার বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসা থেকে শুক্রবার বিকেল ৩টার দিকে সে মৃত্যুবরণ করে।

 

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)