চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রসহ ২জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলায় পৃথক দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবেল মৃধা (১৯) ও রফিকুল ইসলাম (৫০) নামে দু’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে আশিকাটি ইউনিয়নের উত্তর সেনগাঁও মৃধা বাড়িতে এবং মৈশাদী মিজি বাড়িতে এ দু’টি মৃত্যুর ঘটনা ঘটে।

হাসপাতাল ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, নিহত রুবেল মৃধা নিজ বাড়িতে বড় ভাইয়ের মুরগির ফার্ম পরিষ্কার করতে গিয়ে হঠাৎ বিদ্যুৎপৃষ্ট হলে তাদের একতলা বিল্ডিং এর উপর থেকে নিচে পড়ে যায়। পরে বাড়ির লোকজন দ্রæত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

নিহত রুবেল উত্তর সেনগাঁও গ্রামের নাসির মৃধার মেঝো ছেলে। সে বাবুরহাট কলেজের প্রথম বর্ষের ছাত্র। অপর ঘটনাটি ঘটে মৈশাদী নিজের বাড়িতে। রফিকুল ইসলাম বাড়িতে ধান শুকাতে বড় স্ট্যান্ড ফ্যানের চালাতে গিয়ে কার লীগের মধ্যে বিদ্যুৎ পিষ্ট হয় মাটির লুটিয়ে পড়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নিহত রফিকুল ইসলাম মজিবারের মৃত সেকান্দার আলীর ছেলে তিনি চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের একজন কর্মচারী বলে জানা যায়।

এ ব্যাপারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তৌহিদুল ইসলাম খান জানান, একজন ইয়ং অপরজন বৃদ্ধ এ দু’জনকে এক ঘন্টার ব্যবধানে ইলেকট্রিক সর্টে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আমরা থানা পুলিশকে বিষয়টি অবগত করেছি।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান, নিহতের স্বজনরা এডিএম বরাবর পোস্টমর্টেম না করার জন্য লিখিত আবেদন করলে তদন্ত সাপেক্ষ তা মঞ্জুর করায় মৃতদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পৃথক দু’টি জিডি হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)