চাঁদপুরে ব্যাংক সিকিউরিটি গার্ডের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের

কবির হোসেন মিজি :

চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকায় দুষ্টমির ছলে টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘবদ্ধ বখাটে যুবকদের হামলায় ব্যাংকের সিকিউটিরিটি গার্ড মাে. সুমন খান (৩৫) মৃত্যুর ঘটনায় ৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ৯ এপ্রিল শুক্রবার রাতে নিহত সুমনের বড় ভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মাে.আবদুল হক খান মিন্টু বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় এই হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে চাঁদপুর মডেল থানার এসআই নাসির উদ্দিনকে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ জানান, শুক্রবার দিন নিহতের বড় ভাই আব্দুর রহমান মিন্টু বাদী হয়ে ৮ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্তাদীন মামলার আসামি গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত : গত ৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে রঘুনাথপুর ওয়াপদা রাস্তার উপরে নিহত সুমন চায়ের দোকানে টাকা গুনার সময় একই এলাকার গাজী বাড়ীর
দেলােয়ার গাজীর ছেলে নাজমুল গাজী দুষ্টমির করে তার পকেটে হাত ঢুকিয়ে কিছু টাকা হাওলাত চায়। এ নিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। ওই সময় স্থানীয় লােকজন তাদেরকে শান্ত করে বিদায় দেয়।

ঘটনার ১ দেড় ঘন্টা পরে নাজমুল গাজী, তার সাঙ্গোপাঙ্গরা সহ বেশ কয়েকজন বখাটে যুবক মিলে তাকে ওয়াপদা রাস্তার উপর একা পেয়ে লাঠি সোটা দিয়ে বেধরক মারধর করে। এতে নিহত সুমন গাজী গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাপসালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এরপর হাজী মহসীন রােড মিডল্যান্ড হসপিটালে দু’দিন চিকিৎসা থাকার পরে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর বুধবার (৭ এপ্রিল) দুইদিন চিকিৎসা থাকার পর শুক্রবার সকালে তার মৃত্যু হয়

শেয়ার করুন

মন্তব্য করুন