চাঁদপুরে ব্যাডমিন্টন খেলতে যেয়ে যুবকের মৃত্যু

শিমুল হাছান :
একমাত্র ছেলে, এবার দিয়েছে এসএসসি পরীক্ষা। ছেলেকে নিয়ে ছিল মা-বাবার অনেক স্বপ্ন। শখের ব্যাডমিন্টন খেলতে যেয়ে নিমেষেই মা-বাবার স্বপ্ন কেড়ে নিল বিদ্যুৎ।

চাঁদপুরের ফরিদগঞ্জে ব্যাডমিন্টন খেলতে গিয়ে মা-বাবার খুব আদরের ছেলে শুভ (১৮) বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছে। শনিবার রাত ৮টায় উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের বোয়াডার এলাকার ভোলা গাজী বেপারী বাড়ির মানিক বেপারীর ছেলে শুভর করুণ মৃত্যু হয়েছে।

জানা যায়, শুভ নিজ বাড়ির উঠানে ব্যাডমিন্টন খেলার জন্য নিজ বাড়ির ছেলেদের সাথে নিয়ে প্রস্তুতি নিচ্ছিল। খেলা শুরু করার পূর্বে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয় শুভ। মিনিট খানেক শুভকে আটকে রাখে বিদ্যুৎ। এরপর শুভ ছিটকে পড়ে। এ সময় শুভ মা বলে একটি আওয়াজ করে।

পাশে থাকা অন্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুভ গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

শুভর বাবা মানিক মিয়া জানান, আমি বোয়াডার বাজারে একটি চায়ের দোকানদারী করি। আমার এক ছেলে, দুই মেয়ে। ছেলে শুভ আমার মেজ সন্তান। আমার ছেলেকে নিয়ে আমাদের অনেক স্বপ্ন ছিল।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)