চাঁদপুরে রেলক্রসিংয়ে ট্রেনের আঘাতে ছাত্রলীগ নেতার মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরে রেলক্রসিং পার হওয়ার সময় মেহেদী হাসান রুবেল (২৮) নামের এক সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তার সহপাঠী মোহাম্মদ রাজন খান। শনিবার (২৯ মে) বেলা সাড়ে ১২টায় চাঁদপুর শহরের মুন্সিবাড়ি রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান রুবেল চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডের শেখেরহাট বাজারস্থ এনায়েত নগর গ্রামের বাচ্চু শেখের পুত্র ও ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। আহত মোঃ রাজন খান চাঁদপুর শহরতলীর ওয়াপদা গেট এলাকার রুস্তম খানের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে নিহত মেহেদী হাসান রুবেল ও তার সহপাঠী রাজন খান মোটরসাইকেলযোগে শেখেরহাট বাজারের দিকে যাচ্ছিল। এ সময় তারা মুন্সিবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়ে। কিছু বুঝে উঠার আগেই রেলক্রসিং পার না হতেই চলন্ত ট্রেনের আঘাতে তারা মোটরসাইকেলসহ ছিটকে পড়ে।

এতে মেহেদি হাসান রুবেলের মাথায় আঘাত পেয়ে মাথার খুলি আলাদা হয়ে প্রচণ্ড রক্তক্ষরণ হয়। সাথে থাকা রাজন খানও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতরভাবে আহত হন। পরে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ ফরহাদুল করিম আহত মেহেদী হাসান রুবেলকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে মুহূর্তেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তার আত্মীয়স্বজন, ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মী ও নিহতের সহপাঠীরা হাসপাতালে ভিড় জমায়। সেখানে তাদের কান্নায় আহাজারিতে গভীর শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোঃ ফরহাদুল করিম জানান, দুর্ঘটনায় প্রচন্ড আঘাতে তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এ জন্য শ্বাস-প্রশ্বাস এবং হৃদযন্ত্র বন্ধ হয়ে মারা যান তিনি। এছাড়া তার সহপাঠী রাজন শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন। আমরা তার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করেছি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)