চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

গাজী মোঃ মহসিন :
চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাকিম গাজী সড়ক দুর্ঘটনায় চাঁদপুর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

তিনি গত ১ মে সোমবার রাত ৭টার সময় মতলব উত্তরের ছেংগারচর বাজারে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা কমফোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখানে চিকিৎসা নিয়ে পরে চাঁদপুর স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে ভর্তি করালে বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে এলাকায় নেমে আসে শোকের মাতম। তাকে এক নজর দেখতে শতশত রাজনৈতিক নেতা কর্মী ও এলাকার শুভাকাঙ্খীরা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ভিড় জমায়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর। মৃত্যুকালে তিনি বাবা, ভাই-বোন, স্ত্রী ও এক শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। এ দিন বিকেল ৫টায় আশিকাটি চাঁদখার বাজার সংলগ্ন কাশিম খান বাড়ি ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযার উপস্থিত ছিলেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাস্টার, সাবেক ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন খানসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, শিক্ষকসহ নানা শ্রেণি-পেশার মানুষ। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)