চাঁদপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক :
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা জাতীয় পার্টির উদ্যোগে ও জাতীয় যুব সংহতির আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ যোহর জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

চাঁদপুর জেলা যুব সংহতির আহবায়ক আলহাজ গোলাম মোস্তফা নিঝুম পাটওয়ারী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. শেখ আব্দুল লতিফ।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন, পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এদেশের জন্য অনেক কিছু করেছিলেন। আজকের এইদিনে আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি।

এছাড়া তিনি করোনা ভাইরাস সম্পর্কে বলেন, সারাদেশে করোনা ভাইরাসে প্রাদুর্ভাবকালে দেশের সাধারন জনগণের স্বাস্থ্য-সুরক্ষার জন্যে সরকারকে স্বাস্থ্য ব্যবস্থার প্রতি আরো জোর দেয়ার জন্য অনুরোধ করছি।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক সিরাজুল ইসলাম সিরু মিজি, শহর জাতীয় পার্টির আহবায়ক রফিকুল ইসলাম খান, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শাহআলম মিজি, সাধারন সম্পাদক স্বপন দেওয়ান, জেলা যুব সংহতির সাবেক আহবায়ক ফেরদৌস খান, যুগ্ম আহবায়ক মো. নাজমুল হোসেন গাজী, আলাউদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক পার্টির সভাপতি নান্নু ভূইয়া, সাধারন সম্পাদক মেহেদী হাসান শান্ত, সদর উপজলো যুব সংহতির সদস্য সচিব হারুন গাজী, যুব সংহতির সদস্য রহমান ভূইয়া, সদস্য রানা মজুমদার, শহর যুব সংহতির যুগ্ম আহবায়ক ফারুক গাজী, হাজীগঞ্জ উপজেলা যুব সংহতির সভাপতি নূরে আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক জহির, যুব নেতা সেলিম শেখ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)