চাঁদপুরে স্ত্রীকে মারধরে বাধা দেয়ায় পিতাকে মারধর : পিতাকে রক্ষা করতে আসায় চাচাকে হত্যা

ছবির ক্যাপশন : পলাতক খুনি শরীফ হোসেন।

 

সুজন পোদ্দার :
চাঁদপুরে কচুয়ায় ভাইকে বাঁচাতে গিয়ে ভাতিজার ছুরিকাঘাতে চাচা ওমর ফারুক (৩২) নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সহদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক ওই গ্রামের মৃত আফিজ উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সহদেবপুর গ্রামের নবীর হোসেনের ছেলে শরীফ হোসেন গত দেড় মাস আগে বিয়ে করে। শুক্রবার দুপুরে শরীফ তার স্ত্রীকে মারধর করলে তার বাবা নবীর হোসেন বাধা দেয়। এ সময় শরীফ ক্ষিপ্ত হয়ে তার বাবাকে মারধর করে। ভাইকে মারধর করতে দেখে চাচা ওমর ফারুক এগিয়ে এসে বাধা দিলে শরীফ তার হাতে থাকা ছুরি দিয়ে চাচার পেটে ছুরিকাঘাত করে।

এ সময় স্থানীয়রা আহত ওমর ফারুককে সংজ্ঞাহীন অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত ওমর ফারুকের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে রেফার করে। ওমর ফারুক সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মৃত্যুবরণ করে। এদিকে তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, পারিবারিক কলহের জেরে শরীফ তার চাচাকে ছুরিকাঘাত করে। শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক মারা যায়। লাশ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ঘটনার পর থেকে ঘাতক শরীফ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং এ ব্যাপারে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)